মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ

 

মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ: মোবাইল ফোন আবিষ্কার হওয়ার পর থেকেই, অনেক অসম্ভব কাজ এখন সম্ভব হয়ে গেছে। একটা সময় টিভি দেখার জন্য শুধুমাত্র টেলিভিশন ব্যবহার করতে হতো। টেলিভিশন ছাড়া আমরা কোনক্রমে টিভি দেখতে পারতাম না। 

তবে আপনি কি জানেন টেলিভিশন ছাড়াও টিভি দেখা সম্ভব? এটা সম্ভব করেছে মূলত মোবাইল ফোন। আপনার হাতে যদি একটি স্মার্ট ফোন থাকে। তাহলে আপনি স্মার্টফোন দিয়েই টিভি দেখতে পারবেন। 
মোবাইলে টিভি দেখাকে আর সহজ করে দিয়েছে বাংলাদেশি কিছু অ্যাপস। যে অ্যাপস গুলো ব্যবহার করে সহজেই আপনি মোবাইলে টিভি দেখতে পারবেন। আজকে আপনাদের সামনে আমরা মূলত মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ সম্পর্কে আলোচনা করব। তাই আপনি যদি মোবাইলে সরাসরি টিভি দেখতে চান। তাহলে আজকে আর্টিকেল শুধুমাত্র আপনার জন্য। 

মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ 

বর্তমান প্রযুক্তির এই সময়ে কোন কিছুই এখন হাতের বাইরে না। প্রযুক্তি সম্পর্কে আপনার যদি সঠিক জ্ঞান থাকে। তাহলে অসম্ভব বিষয়গুলো আপনার কাছে সম্ভব হয়ে যাবে। তেমনি একটি অসম্ভব বিষয় হলো মোবাইলে টিভি দেখা। যা কেউ কখনো কল্পনা করতে পারেনি। 
আবার এখনো কেউ বিশ্বাস করে না মোবাইলে টিভি দেখা যায়। তবে সত্যিকার অর্থে মোবাইলে আপনি যেকোনো চ্যানেলের লাইভ অনুষ্ঠান দেখতে পারবেন। এজন্য আপনাকে মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ ব্যবহার করতে হবে। 
বর্তমান সময়ে মোবাইলে টিভি দেখার অ্যাপস এর অভাব নেই। তবে এর মধ্যে থেকে সব থেকে ভালো অ্যাপস আপনাকে ব্যবহার করতে হবে। তাই চলুন জেনে নেই, মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ কোন গুলো। 
Bioscope Live TV
মোবাইলে যে আসলেই টিভি দেখা সম্ভব এটা মূলত আমাদের দেশে প্রথম চালু করেছে Bioscope Live TV। এছাড়াও মজার বিষয় হলো Bioscope Live TV তৈরি করেছে বাংলাদেশের গ্রামীন সিম কোম্পানি। 
মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ-Bioscope Live TV
মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ-Bioscope Live TV
Bioscope Live TV অ্যাপস নিয়ে আপনি স্মার্টফোনের পাশাপাশি ল্যাপটপেও ব্যবহার করতে পারবেন। এছাড়াও এই অ্যাপসের মাধ্যমে আপনি দেশীয় টিভি চ্যানেলগুলোর পাশাপাশি বিদেশি চ্যানেলগুলোও দেখতে পারবেন। 
বাইস্কোপ অ্যাপস এর আরেকটি সুবিধা হল বাফারিং সমস্যা তো নেই, এমনকি স্পিডটাও অনেক বেশি শক্তিশালী। এছাড়াও মেনু বার, অ্যাপের ভিতরের সাজসজ্জা ও স্পিড সবকিছু মিলিয়ে মোবাইলে টিভি দেখার সেরা একটি অ্যাপস। 
এখন আপনি হয়তো ভাবছেন, Bioscope app এ সবদিক তো ভালোই দেখছি। তাহলে এটি ব্যবহার করার জন্য সাবস্ক্রিপশন ফি দিতে হবে। না, ভাই। এই অ্যাপস ব্যবহার করার জন্য কোন প্রকার ফি দিতে হবে না। সম্পূর্ণ ফ্রিতে আপনি দীর্ঘদিন ব্যবহার করতে পারবেন। 
Toffee
মোবাইলে টিভি দেখার আরেকটি জনপ্রিয় অ্যাপস হলো Toffee. দেশের জনপ্রিয় সিম কোম্পানি বাংলালিংক Toffee অ্যাপস নির্মাণ করেন। তাহলে বুঝতেই পারছেন টিভি দেখার জন্য এই অ্যাপসটি কত বেশি ভালো হবে। 
মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ-Toffee
মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ-Toffee
এছাড়াও এই অ্যাপসের বেশ কিছু সুবিধা জনক দিক রয়েছে। এরমধ্যে অন্যতম হলো দেশীয় সকল টিভি চ্যানেল সহ ইন্টারন্যাশনাল সকল ধরনের অনুষ্ঠান এই অ্যাপসে দেখতে পারবেন। এছাড়াও বিভিন্ন রকম নাটক, লাইভ অনুষ্ঠান ও ইসলামিক মুভি পাওয়া যাবে। 
Toffee সম্পূর্ণ বিনামূল্যে আপনি আজীবন ব্যবহার করতে পারবেন। অ্যাপসটি ব্যবহারের জন্য সরাসরি গুগল প্লে স্টোরে গিয়ে সার্চ করুন “Toffee”। তারপর প্রথম যে অ্যাপস আসবে সেটা ইন্সটল করুন। 
JagoBd Bangla
মোবাইলে টিভি দেখার আরেকটি অ্যাপস হলো JagoBd Bangla। এই apps মূলত তৈরি করেছে JagoBd Bangla অফিসিয়াল ওয়েবসাইটের ডেভলপার। এই অ্যাপস দ্বারা দেশের সকল টিভি চ্যানেল সহ নিউজ পোর্টাল পাওয়া যাবে। 

মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ-JagoBd Bangla

মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ-JagoBd Bangla

JagoBd Bangla অ্যাপসে সাবস্ক্রিপশনের কোন ঝামেলা নেই। সম্পূর্ণ ফ্রিতে এই অ্যাপস আপনি ব্যবহার করতে পারবেন। ব্যবহার করার জন্য সরাসরি গুগল প্লে স্টোরে গিয়ে “JagoBd Bangla” লিখে সার্চ করুন। তারপর প্রথম যে অ্যাপস আসবে সেটা ইন্সটল করুন। 
Bongo BD app
বর্তমান সময়ে জনপ্রিয় একটি অ্যাপস হলো Bongo BD। এই অ্যাপসটি মূলত বিনোদন সমৃদ্ধ একটি অ্যাপস। এই অ্যাপসে আপনি সরাসরি লাইভ অনুষ্ঠান থেকে শুরু করে বিভিন্ন রকমের নাটক, টেলিফিল্ম ও সিরিয়াল দেখতে পারবেন। 
তবে এই অ্যাপসে কিছু কিছু কনটেন্ট দেখার জন্য আপনাকে সাবস্ক্রিপশন ফি দিতে হবে। কিন্তু সকল কনটেন্ট এর ক্ষেত্রে এই শর্ত প্রযোজ্য না। বিশেষ করে সকল ধরনের দেশি-বিদেশি খবর ও বেশ কিছু ভিডিও কনটেন্ট সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারবেন। 
তাই আপনি যদি উক্ত সুবিধাগুলো ভোগ করতে চান। তাহলে অতি দ্রুতই আপনাকে Bongo BD অ্যাপস ইনস্টল করতে হবে। ইনস্টল করার জন্য প্লে স্টোরে দিয়ে সার্চ করুন “Bongo BD”। তারপর ইন্সটল করার পরে বিভিন্ন ধরনের টিভি চ্যানেল লাইভ দেখতে পারবেন। 
Binge 
দেশের জনপ্রিয় আরেকটি ওটিটি প্ল্যাটফর্ম হল Binge। উক্ত প্লাটফর্মে আপনি মোবাইল দিয়ে দেশের সকল টিভি চ্যানেলের অনুষ্ঠানগুলো দেখতে পারবেন। শুধু দেশীয় টিভি চ্যানেলগুলো না। ইন্টারন্যাশনাল যে সকল টিভি চ্যানেল রয়েছে। সব টিভি চ্যানেল পাচ্ছেন আপনি একটি অ্যাপসে। 
এই অ্যাপসে ৩০০০+ ওয়েব সিরিজ, নাটক, টেলিফিল্ম ও মুভির কালেকশন আছে। এছাড়াও মোবাইলে টিভি দেখার ক্ষেত্রে এই অ্যাপসটি অত্যন্ত সহজ ও সাবলীল। তাই আপনি যদি মোবাইলে টিভি দেখা ও বিভিন্ন রকমের অনুষ্ঠান দেখার জন্য Binge অ্যাপস ব্যবহার করতে চান। তাহলে এখনই গুগল প্লে স্টোর থেকে ইন্সটল করুন। 
সময় টিভি লাইভ
দেশের জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেল হল সময় টিভি। নিত্য নতুন সকল ধরনের খবর আপনি সময় টিভিতে দেখতে পারবেন। সময় টিভি নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। এছাড়াও গ্রাহকদের সুবিধার জন্য সময় টিভি লাইভ অ্যাপস লঞ্চ করেছে। 
সময় টিভি লাইভ অ্যাপস এর মাধ্যমে আপনি দেশি-বিদেশি সকল ধরনের খবর লাইভ দেখতে পারবেন। তাই এই অ্যাপসটি আপনি যদি ব্যবহার করতে চান। তাহলে সরাসরি গুগল প্লে স্টোর থেকে “সময় টিভি লাইভ” অ্যাপস ইনস্টল করুন। তারপর দেশি-বিদেশি সর্বশেষ খবর দেখতে পারবেন। 
Airtel tv plus
দেশের জনপ্রিয় একটি সিম কোম্পানি হল এয়ারটেল। এয়ারটেল সিম গ্রাহকদের সুবিধার জন্য এয়ারটেল কোম্পানি নতুন একটি অ্যাপস চালু করেছে। এই অ্যাপস এর নাম হল Airtel tv plus। 
Airtel tv plus অ্যাপস এর মাধ্যমে আপনি সহজেই মোবাইলে টিভি দেখতে পারবেন। দেশি-বিদেশি সকল চ্যানেলের লাইভ অনুষ্ঠান দেখতে পারবেন এয়ারটেল টিভি প্লাস অ্যাপসে। 
তবে এই অ্যাপস এর সকল ধরনের টিভি চ্যানেল ও ভিডিও কনটেন্ট দেখার জন্য খুব অল্প সংখ্যক সাবস্ক্রিবশন ফি দিতে হয়।
Robi tv app
দেশের জনপ্রিয় আরেকটি সিম কোম্পানি হলো রবি। রবি গ্রাহকদের সুবিধার জন্য ইতিমধ্যেই Robi tv app লঞ্চ করা হয়েছে। দেশি-বিদেশে সকল ধরনের লাইভ টিভি অনুষ্ঠান ও লাইভ খেলা দেখতে পারবেন এই অ্যাপসের মাধ্যমে। 
তবে শুধুমাত্র রবি গ্রাহকগণ Robi tv app ব্যবহার করতে পারবে। এই অ্যাপস ব্যবহার করার জন্য রবি ইন্টারনেট প্যাকেজ ও কিছু টাকা সাবস্ক্রিপশন দিয়ে সদস্য হতে হবে। তারপর আপনি যতদিন ইচ্ছা এই অ্যাপসের মাধ্যমে মোবাইলে টিভি দেখতে পারবেন। 
শেষ কথা
এই ছিল আজকে মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ সম্পর্কে আমাদের সংক্ষিপ্ত আলোচনা। আশা করব আজকের আলোচনা থেকে মোবাইলে টিভি দেখার জন্য সেরা একটি অ্যাপস আপনি নির্বাচন করতে পেরেছেন। তাই দেরি না করে এখনই আপনার নির্বাচিত অ্যাপটি প্লে-স্টোর থেকে ইন্সটল করুন। 
তবে একটি কথা জেনে রাখা ভালো ইন্টারনেট কানেকশন ছাড়া আপনি কখনোই মোবাইলে টিভি দেখতে পারবেন না। মোবাইলে টিভি দেখার জন্য অবশ্যই আপনাকে ইন্টারনেট কানেকশন ব্যবহার করতে হবে। 
তো বন্ধুরা, মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ কোনটি তা এখনই কমেন্ট করে জানান। এছাড়াও আজকের আর্টিকেল সম্পর্কিত যদি কোন প্রশ্ন থাকে অবশ্যই কমেন্ট করতে পারেন। 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *